যদি আপনি গ্রাফিক্স ডিজাইনার হন এবং এডোবি ইলেস্ট্রেটর অথবা এডোবি ফটোশপ ব্যবহার  করে গ্রাফিক্স ডিজাইন করেন। এবং কাজ করার সুবিধার্থে ফ্রি গ্রাফিক্স টেম্পলেট ডাউনলোড করতে চান। আজকে আমি আপনাদের নিকট এমন একটি ওয়েব সাইটের নাম উল্লেখ করবো। যেখান থেকে আপনি ফ্রিতে গ্রাফিক্স টেম্পলেট ফিতে ডাউনলোড করতে পারবেন। যেমন: ফ্রি প্রফেশনাল ভিজিটিং কার্ড টেম্পলেট, অথবা ফ্রি মর্ডান ব্যানার, ফ্লায়ার টেম্পলেটবা ইউনিক লোগো টেম্পলেট


গ্রাফিক ডিজাইনের জন্য ফ্রি গ্রাফিক সংস্থানগুলি অনুসন্ধান করুন এবং ডাউনলোড করুন। ভেক্টর, এআই, পিএসডি ফাইলগুলি। ২০২০ সালে বাণিজ্যিক ব্যবহারের জন্য উচ্চ মানের চিত্রের জন্য ফ্রি গ্রাফিক্স টেম্পলেট  ডাউনলোড করুন graphics template.com থেকে। graphics template.com থেকে ফ্রি গ্রাফিক্স টেম্পলেট, লোগোস, বিজনেস কার্ড, ফ্লায়ার্স, পোস্টার এবং অন্যান্য ফাইল ডাউনলোড করুন



বর্তমানে গ্রাফিক ডিজাইনারের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এবং গ্রাফিক্স টেম্পলেটগুলির চাহিদা বিপুল হারে বাড়ছে। এজন্য ডিজাইনারদের এই প্রয়োজনের কথা ভেবে GraphicsTemplate.Com  আপনাদের জন্য ফ্রি গ্রাফিক্স টেম্পলেট ডাউনলোড করার এবং গ্রাফিক্স ডিজাইন সম্পর্কে বিস্তারিত ধারণা নেওয়ার সুযোগ দিচ্ছে। এই সাইট থেকে আপনি প্রফেশনাল বিজনেস কার্ড, মর্ডান ফ্লায়ার, লোগো র টেম্পলেট ফ্রিতে ডাউনলোড করতে পারেন। এই সাইট থেকে আপনারা বিভিন্ন ডিজাইনের ধারণা  পাবেন। বর্তমানে এই সাইটে ১৩০+ মর্ডান এবং প্রফেশনাল গ্রাফিক্স টেম্পলেট পাবেন।

আপনি এই সাইট থেকে ফ্রি গ্রাফিক্স টেম্পলেট ডাউনলোড করতে পারেন।

এটি একটি শিক্ষামূলক ওয়েবসাইট। গ্রাফিক্স টেম্পলেটগুলি ডাউনলোড করার পাশাপাশি গ্রাফিক ডিজাইন সম্পর্কে বিভিন্ন ধারণা পাবেন। বিশ্বের সর্বাধিক জনপ্রিয় গ্রাফিক্স ডিজাইন সফ্টওয়্যার হল: অ্যাডোব ফটোশপ এবং অ্যাডোব ইলাস্ট্রেটর। এই সাইটে, আপনি অ্যাডোব ফটোশপ এবং অ্যাডোব ইলাস্ট্রেটর ডিজাইনের টেম্পলেট পাবেন।

অনলাইন কল্যাণে গ্রাফিক ডিজাইনের শিখা তুলনামূলক সহজ হয়ে উঠেছে। আপনি অনলাইনে বিনামূল্যে এবং প্রিমিয়াম গ্রাফিক্স ডিজাইন কোর্সগুলি পাবেন। কোর্সের মানের দিক থেকে উভয়ই সমান।  অর্থাৎ, আপনি উভয় প্লাটফর্ম থেকেই ভালো ডিজাইন শিখতে পারবেন। অনলাইনের কল্যানে ইউটুবের মত ওয়েরসাইট থেকে আপনি গ্রাফিক্স রিলেটেড অনেক টিউটোরিয়াল পাবেন। প্রতিটি ক্যাটাগরির উপরের প্রচুর পরিমান ভিডিও পাবেন।

একদিকে আপনি অনলাইনে নিজের মত করে লোগো, ফ্লায়ার ডিজাইন ইত্যাদি করতে পারেন। যেমন: brand crowd, hatchful, logotypemaker, designhill এর মত মার্কেটপ্রেস থেকে আপনি নিজের মত করে লোগো ডিজাইন করে নিতে পারেন।  অন্যদিকে যদি আপনি ডিজাইনে অভিজ্ঞ না হন, তাহলেও আপনি আপনার প্রছন্দমত ফ্রি টেম্পলেট ডাউনলোড করে কাস্টমাইজ করে ব্যবহার করতে পারেন। GraphicsTemplate.com  আপনাদেরকে সেই সুবিধা দিয়ে আসছে।

এটি অত্যন্ত আনন্দের সাথে আমরা আপনাকে জানিয়েছি যে আমরা আপনাকে আরও ভাল পরিষেবা দেওয়ার জন্য লেটার ডিজাইন নামে একটি সিরিজ তৈরি করেছি। এরই মধ্যে কয়েকটি পর্ব প্রকাশিত হয়েছে। এই সিরিজটি ডিজাইনারদের অভিজ্ঞতা বাড়ানোর জন্য ডিজাইন করা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post